এন্ড্রয়েড মোবাইলে ডিলেট হওয়া নাম্বার ফিরিয়ে আনার উপায়

2
225
ডিলেট হওয়া নাম্বার ফিরিয়ে আনার উপায়
ডিলেট হওয়া নাম্বার ফিরিয়ে আনার উপায়
আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাকে জানাবো ডিলেট হওয়া নাম্বার ফিরিয়ে আনার উপায় সম্পর্কে। যাতে আপনাদের মনের ভুলে বা অন্য কোনো কারণে মোবাইল থেকে ডিলেট হওয়া নাম্বার গুলো সহজে ফিরিয়ে আনতে পারেন। (নাম্বার রিকভারি recovery contact number)
আমাদের মধ্যে অনেকে phone storage নাম্বার সেভ করে রাখি। অনেক সময় ফোনের নানা সমস্যার জন্য মোবাইল রিসেট করার প্রয়োজন হয়। আর যখন আমরা ফোন রিসেট করি তখন আমাদের ফোনের সকল নাম্বার গুলো হারিয়ে যায়।

 

তবে, অনেকে ফোন রিসেট করার আগে নাম্বার গুলো ব্যাকআপ নিয়ে নেয়। আপনি যদি ব্যাকআপ নিতে না পারেন তখন আপনার সব কন্টাক্ট নাম্বার গুলো হারিয়ে যায় বা ডিলেট হয়ে যায়। তখন আপনার কিছু করার থাকে না।
অবশ্যই পড়ুন – ডিলেট হওয়া ছবি ফিরিয়ে আনার উপায়
আপনার এমন সমস্যার জন্য আজকে আমি এমন একটি অ্যাপ এর বিষয়ে বলবো যার মাধ্যমে হারানো নাম্বার ফিরে পাওয়া যাবে। মানে আপনি হারানো কন্টাক্ট নাম্বার রিকভারি করে নিতে পারবেন।
ডিলেট হওয়া নাম্বার ফিরিয়ে আনার উপায়
আপনার মোবাইল থেকে ডিলেট হয়ে যাওয়া কন্টাক্ট নাম্বার গুলো ফেরত পেতে কার্যকর অ্যাপ হলো Deleted Contacts. এই app এর মাধ্যমে আপনি খুব সহজে নাম্বার রিকভারি করতে পারবেন। এর জন্য আপনি প্রথমে google play store থেকে অ্যাপটি ডাউনলোড করে অ্যাপটি ওপেন করুন।
অ্যাপ ওপেন করার পরে আপনি দেখতে পাবেন All এবং Deleted নামে দুইটি অপশন রয়েছে। আপনি যেহেতু ডিলেট হওয়া নাম্বার ফিরিয়ে আনবেন সেহেতু Deleted অপশনে ক্লিক করবেন। ক্লিক করার কিছুক্ষণ পরে দেখতে পাবেন হারানো নাম্বার গুলো দেখাচ্ছে। এবার আপনি অ্যাপের উপরে ডানপশের অপশন থেকে Restore All এ ক্লিক করে নাম্বার রিকভারি করবেন। সাথে সাথে নাম্বার গুলো recovery হয়ে যাবে।
আজকে আপনি জানলেন কিভাবে সহজে মোবাইলে নাম্বার ফিরিয়ে আনতে হয়। আমার লেখাটি যদি আপনার ভালো লাগে তাহালে অবশ্যই জানাবেন।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে