74 thoughts on “ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায়”

  1. হ্যালো স্যার আমার নাম অর্জুন আমার ফেসবুক আইডিটা ব্লক হয়ে গিয়েছে

    Reply
  2. হ্যালো স্যার আমার নাম অর্জুন আমার ফেসবুক আইডিটা ডিজেবল হয়ে গিয়েছে

    Reply
  3. সার আমার আইডি ডিজেবল হয়ে গেছে কিন্তু আমার আইডির বয়স ছিল 4 September 1999ছিল কিন্তু আমার আডির বয়স হয়েগেছে 21 August 2008 হয়েগেছে সার আপনে এই সমস্যা ঠিক করে দেন সার আমার কাকার NID card এর বয়স ছিল 4 September 1999 ছিল কিন্তু এখন হয়েগেছে 21 August 2008 হয়েছে

    Reply
  4. স্যার আমার ফেইসবুক আইডি ডিসেবল হয়ে গেছে আই ডি ফিরিয়ে আনার মতো কোনো ব্যবস্তা আছে নাকি

    Reply
  5. আমার এনআইডি কার্ডের নামের সাথে ফেইসবুকের নামের মিল নেই।তাহলে আমি কি করতে পারি?

    Reply
  6. আসসালামু আলাইকুম প্রিয় ভাই আমার ফেজবুক একাউন্টটি ৩০/১২/২১ তারিখে ডিজেবল করছে, ঔ আইডিটা ব্লাড ম্যানেজ গ্রুপে এড করা এবং হাজার হাজার মানুষ আমার কাছে ব্লাডের রিকোয়েস্ট দেয়, আমি সহ আমার সংগঠন ম্যনেজ করে দেয় এ পর্যন্ত প্রায় ১৮০০০ ব্যাগ ব্লাড ম্যানেজ করে দিয়েছে, আমার আইডিটা জন সার্থে ফিরে পেতে আপনাদের নিকট বিনিয়ের সাথে অনুরোধ করছি 🙏🙏🙏
    আমার ফেজবুক আইডি ফিরে পেতে আপনাদের সকলের সহযোগীতা চাই, ভাই 🙏🙏🙏🙏01718200247

    Reply
  7. হ্যালো স্যার আমার ফেসবুক একাউন্ট ডিজেবল হয়ে গেছে প্লিজ ‌‌হেলপকরেন আমাকে

    Reply
  8. Dear Facebook team.

    My personal account was disabled. I’m the real parson of this account., my name is .my date of birth is () I’m sending you my real identify card. pleave verify my information and unlocked my account, as soon as it’s possible.

    Thank Facebook team.

    Reply
  9. ২৭শে ফ্রেব্রুয়ারি আমার ফেসবুক আইডি হ্যাক করেছে একটা লিংকের মাধ্যমে।তারপর আমার জিএমল আইডি এবং ফোন নাম্ভার টা সরিয়ে দিয়েছে।আমার আইডি লক করে দিছে।এখন আইডি ডিজেবল হয়ে গেছে।আমার আইডি কি আমি এখনো ফিরে ফেতে পারি কোন সম্ভবনা আছে।

    Reply
  10. My parsunal Facebook account name is Mdbased Hossain. My NID card name is Mdbased Hossain. My parsunal Facebook account desibol. Please help me Facebook team.

    Reply
  11. আমার পারসোনাল ফেসবুক আইডিতে সমস্যা হয়েছে। রানিং আইডি বন্ধ হয়ে গিয়েছে ২৪/০৩/২০২২ ইং বেলা ১১ টার দিকে। আমার ভোটার আইডি কার্ড এর সাথে সব মিল আছে। এখন আমার আইডি ফেরত পেতে কি করতে হবে।

    Reply
  12. My name is Mdbased Hossain. My parsunal Facebook account name is Mdbased Hossain. My NID card name is Mdbased Hossain. My parsunal Facebook account is disabled please give me back my Facebook account.

    Reply
  13. Dear Facebook team.
    My name is Mdbased Hossain.my Facebook account name is Mdbased Hossain. My NID card name is Mdbased Hossain. My parsunal Facebook account disable. Please give me back my Facebook account. Thanks Facebook team.

    Reply
  14. আমার নাম মোঃবাছেদ হোসেন। আমার ফেসবুক আইডি নাম মোঃবাছেদ হোসেন। আমার ভোটার আইডি নাম ও মোঃবাছেদ হোসেন। ২৪ তারিখ বেলা ১১ টার পর পর আমার আইডি বন্ধ হয়ে যায়। ওই সময় আনি ম্যাচেনজে ভয়েজ এসএমএস পাঠানোর জন্য রেকোডিং করতে ছিলাম। ফেসবুক টিমের কাছে অনুরোধ রইলো বিষয় টা বিবেচনা করে দেখার জন্য।

    Reply
  15. আমার ফেসবুক আইডি তে নাম হচ্ছে মোঃ রাকিবুল হাসান। কিন্তু আইডি কার্ডে ভুল করে নাম আসছে রাকিবুল হাসান।আমার জন্মতারিখটি ঠিক আছে। এখন আমি কি করতে পারি?
    আমার এসএসসি সার্টিফিকেট দিলে কি আইডি ফেরত পাবো। সার্টিফিকেট এর সাথে ফেসবুকের নাম এবং জন্মতারিখ মিলে

    Reply
  16. ডিজেবল হওয়া আইডি লগ ইন ছাড়া সাবমিট হচ্ছে না আবার লগ ইন করে appeal করতে চাইলে appeal ফর্ম আসে না,,, একটু হেল্প করবেন প্লিজ.

    Reply
  17. আমার আইডি মোবাইল নাম্বার দিয়ে খোলা। Login Email or Mobile Phone option a মোবাইল নাম্বার দিচ্ছি বাট Invalid Email Id আসতাছে। কি করব এখন আমি?

    Reply

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap