মোবাইলে এড দেখে টাকা আয় করার সেরা ৫ টি ওয়েবসাইট / অ্যাপস (online income)

ইন্টারনেট থেকে টাকা আয় করার অনেক গুলো উপায় রয়েছে। তবে, আজকে আমি কথা বলবো এড দেখে টাকা আয় করার সেরা জনপ্রিয় ৫ টি ওয়েবসাইট সম্পর্কে। এড দেখে টাকা ইনকাম করার জন্য আপনার হাতে একটি স্মার্টফোন হলে হয়ে যাবে। অনলাইনে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি বিজ্ঞাপন দেখে টাকা আয় বা এড দেখে টাকা আয় করার সুযোগ পাবেন। (Earn money by watching ads online)

তবে, বেশি ভাগ ক্ষেএে অনলাইন ইনকাম (online income) বলতে বুঝানো হয় ব্লগিং বা ইউটিউবিং করে টাকা আয় করাকে। এছাড়া অতি সাধারন কিছু ইনকামের উপায় রয়েছে যেগুলো হলো, বিজ্ঞাপন দেখে টাকা আয়, এড দেখে টাকা আয়, গেম খেলে টাকা আয়, ভিডিও দেখে টাকা আয় ইত্যাদি অপশন গুলো আমাদের কাছে রয়েছে। (এড দেখে ডলার আয়)

এই ধরনের সাধারণ কাজ করে টাকা ইনকাম করার জন্য বর্তমানে ইন্টারনেটে অনেক ধরনের ওয়েবসাইট বা অ্যাপস রয়েছে। এড দেখে টাকা আয় করার ওয়েবসাইট বা অ্যাপস আপনি অনলাইনে অনেক পাবেন। তবে, আপনাকে এমন কিছু website এবং apps এ কাজ করতে হবে যারা আপনাকে সত্তি টাকা দিবে। মনে রাখবেন, এড দেখে টাকা আয় করার বিশ্বস্ত সাইটের সংখ্যা কিন্ত অনেক অনেক কম। (এড দেখে টাকা ইনকাম 2022)

এমন অনেক ওয়েবসাইট বা এপস রয়েছে, যেখানে আপনি কাজ করবেন কিন্ত তারা আপনাকে কাজের বিনিময়ে টাকা দিবে না। তাই আজকে আমি এমন ৫ টি ওয়েবসাইটের কথা বলবো যেখান থেকে আপনারা বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন।

এড দেখে টাকা আয় করার সেরা ৫ টি ওয়েবসাইট / অ্যাপস

আমরা প্রায় সবাই ইন্টারনেট ব্যবহার করে অনেক সময় নষ্ট করি। কেউ গেম খেলি, কেউ ভিডিও দেখি, কেউবা আবার সোশ্যাল মিডিয়া ব্যবহার করি ঘন্টার পর ঘন্টা। আপনি যদি ইন্টারনেটে এই সময়ের মধ্যে কিছু টাকা আয় করে নিজের পকেট খরচ চালাতে পারি তাহালে কেমন হয় বলেন তো? এই সুযোগ কি কেউ মিস করবে। তাহালে চলুন এমন ৫ টি সাইটের নাম জেনে আসি।

Earn money website by watching ads online

নিচের ওয়েবসাইট গুলো থেকে মোবাইলে এড দেখে টাকা আয় করতে পারবেন খুব সহজে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনি সম্পর্ন ফ্রিতে sing up / registration করতে পারবেন। এর বিনিময়ে আপনি কিছু টাকা আয় বা বোনাচ নিতে পারবেন।

(১) Inboxdollars.com

এই ওয়েবসাইট থেকে আপনি এড ভিডিও দেখে টাকা ইনকাম করার বিনিময়ে রিওয়ার্ড ইনকাম করতে পারবেন। তাছাড়া নতুন নতুন survey গুলোতে অংশ গ্রহন করে cash offer এবং shipping এর মাধ্যমে আয় করতে পারবেন। এছাড়া এখানে sign up করলে $5 ডলার বোনাচ পেয়ে যাবেন।

Inboxdollars.com ওয়েবসাইটে এড দেখের জন্য কোনো পয়েন্ট দেওয়া হবে না। মানে, আপনাকে ইনকাম দেখানো হবে। এখান থেকে আপনি নানা ভাবে আয় করতে পারবেন। যেমন, গেম খেলার বিনিময়ে, ইমেইল পড়ার বিনিময়ে, বিভিন্ন অফার সম্পর্ন করার বিনিময়ে ইনকাম করতে পারবেন।

এখানে প্রতিটা সার্ভে পূর্ণ করার জন্য ৩ মিনিট থেকে ২৫ মিনিটের মতো লাগবে। যার বিনিময়ে আপনি পাবেন $0.5 থেকে $5 ডলার পর্যন্ত। আপনি প্রতিদিন নতুন নতুন ভিডিও এড পাবেন ওয়েবসাইটে। এবং প্রতিদিন ৩০ টি করে ভিডিও দেখতে পারবেন।

পেমেন্টঃ এই ওয়েবসাইটের প্রতিটা ভিডিও দেখার জন্য আপনি $5 থেকে $25 সেন্ট করে পাবেন। তাছাড়া এমন কিছু ভিডিও রয়েছে যেখান থেকে $২৫ ডলার পর্যন্ত পাবেন। আপনার আয় করা টাকা Paypal এর মাধ্যমে উত্তলন করতে পারবেন। আর টাকা উত্তলন করার জন্য আপনাকে $৩০ ডলার জমা হতে হবে।

(২) Neobux.com

আমার কাছে যখন কেউ প্রশ্ন করে বিজ্ঞাপন দেখে ইনকাম করার সেরা ওয়েবসাইট কোনটি? তখন আমি সহজে বলে দেয় Neobux.com আপনি বিজ্ঞাপন দেখার বিনিময়ে এই সাইট থেকে আয় করতে পারবেন। এখানে বিজ্ঞাপন দেখা ছাড়াও গেম খেলে এবং রেফার করে টাকা আয় করতে পারবেন। এখানে দিনে ১ ঘন্টা করে সময় দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

পেমেন্টঃ এই ওয়েবসাইটে আপনার আয় করা টাকা Paypal এবং bank transfer করে নিতে পারবেন। প্রায় ১০ বছর ধরে এই সাইট পেমেন্ট করছে।

(৩) Swagbucks.com

ভিডিও এডস দেখে টাকা আয় করার খুব জনপ্রিয় এইটি ওয়েবসাইট হলো Swagbucks.com. এই ওযেবসাইটে গিয়ে আপনি একাউন্ট তৈরি করে ভিডিও প্লেলিষ্ট (videos playlist) থেকে SB point সংগ্রহ করতে পারবেন। এড বা বিজ্ঞাপন দেখা ছাড়াও বিভিন্ন ভাবে আয় করতে পারবেন। যেমন, অনলাইন শপিং করে, গেম খেলে, ইন্টারনেট সার্চ করে, বিভিন্ন survey গুলোর উত্তর দিয়ে ইত্যাদি। এখানে একাউন্ট রেজিস্টার করলে $৫ ডলার বেনাচ পাবেন।

পেমেন্টঃ এখানে income করা SB points গুলো আপনি পেপাল (PayPal) Amazon coupon, Freecharge ইত্যাদির মাধ্যমে redeem করতে পারবেন। তবে, আপনার একাউন্টে $৩ ডলার এর বেশি থাকতে হবে। এই কোম্পানিটি $৪৫৫ মিলিয়ান এর অধিক পেমেন্ট করেছে।

(৪) Paidverts.com

এই সাইটটি মূলত PTC (paid to click) ওয়েবসাইট। এটার মানে হলো বিভিন্ন এডস (adds) এ ক্লিক করে টাকা আয় করা যাবে। এখানে income করা অনেক সোজা। কারণ account তৈরি করে এডে ক্লিক করুন এবং আয় করুন। তবে, আপনাকে প্রতিটা এডে ৩০ সেকেন্ড করে দেখতে হবে।

পেমেন্টঃ এই সাইট থেকে সহজে পেমেন্ট নিতে পারবেন।

(৫) Vindale.com

অনলাইনে বিজ্ঞাপন দেখে টাকা আয় করার কথা আসলে মনে পড়ে Vindale.com এই ওয়েবসাইটের কথা। এটি মূলত অনলাইন পেইড সার্ভে ওয়েবসাইট। যেখান থেকে আপনি watch ads, read email, invited friends এই উপায় গুলো ব্যবহার করে online income করতে পারবেন। এখানে আয় করার জন্য ভিডিও ট্যাপ এর মধ্যে ক্লিক করুন।

পেমেন্টঃ আপনার একাউন্টে আয় করা টাকা তোলার জন্য কমপক্ষে $৫০ ডলার থাকতে হবে। আপনি PayPal account এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

আজকে আমরা কি শিখলাম

তাহালে বন্ধুরা আজকে আমরা শিখলাম অনলাইনে এড দেখে টাকা আয় বা বিজ্ঞাপন দেখে টাকা আয় করার ওয়েবসাইট সম্পর্কে। আমার লেখা best website to earn by watching advertisement আর্টিকেলটি যদি ভালো লাগে তাহালে শেয়ার করবেন। এবং কোনো ধরনের পরামর্শ থাকলে অবশ্যই কমেন্টে জানাবেন।

45 thoughts on “মোবাইলে এড দেখে টাকা আয় করার সেরা ৫ টি ওয়েবসাইট / অ্যাপস (online income)”

  1. আমি শুখতে চাই টাকা ইনকাম করার জন্য নয়, গুছিয়ে শিখার চেয়ে টাকা ইনকাম বড়ো নয়,

    Reply
  2. আসসালামুয়ালাইকুম
    আশা করছি ভালো আছেন।
    আপনি 1xads.com নিয়ে একটি ব্লোগ লিখতে পারেন।
    কোনো সাহায্যের প্রয়োজন হলে অবশ্যই জানাবেন।
    ধন্যবাদ আপনাকে।

    Reply
  3. ভাই, আমি টাকা ইনকাম করতে চাই, কি ভাবে শুরু করবো বুঝতে পারছি না হেল্প করবেন কি,,,?

    Reply

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap