2022 সালের মোবাইল সফটওয়্যার ডাউনলোড করার ৫ টি সেরা ওয়েবসাইট

আপনি অবশ্যই একটি স্মার্টফোন ব্যবহার করছেন। আর বর্তমানে একটি মোবাইলের জন্য সফটওয়্যার ডাউনলোড করার হাজার হাজার ওয়েবসাইট আপনি পেয়ে যাবেন ইন্টারনেটে। অনেক ভালো ভালো ওয়েবসাইট রয়েছে যেখানে গিয়ে আপনি যেকোনো ধরনের মোবাইল সফটওয়্যার ফ্রি ডাউনলোড করতে পারবেন।
যেমন- Android, Java software, Symbian os software, ios software, blackberry os software ইত্যাদি। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে free mobile software download site গুলো কিন্ত আপনার জন্য নিরাপদ না।
আপনি হয়তো এমন অনেক ওয়েবসাইটে গিয়েছেন যেখানে ভুল ডাউনলোড লিংক দেওয়া থাকে। আর এই ভুল ডাউনলোড লিংকের মাধ্যমে আপনার ফোনে ক্ষতিকর ভাইরাস চলে আসতে পারে। এজন্য যখন আপনি ফ্রি মোবাইল সফটওয়্যার ডাউনলোড করার কথা চিন্তা করবেন তখন অবশ্যই বিশ্বাসী সাইট গুলো ব্যবহার করা জরুরি।
তবে, সেই ভাইরাস মুক্ত বিশ্বাসী সাইট গুলো কোন গুলো? হা এটা বলাল জন্য আজকে এই আর্টিকেলটি পাবলিশ করেছি।
ফ্রি মোবাইল সফটওয়্যার ডাউনলোড করার সাইট – 2022
আমি আপনাকে যে free mobile software download site গুলো নাম বললো সেগুলো থেকে আপনি সেরা জাভা মোবাইল সফটওয়্যার গুলো পেয়ে যাবেন। java software ছাড়া ও আপনি এখানে Symbian os mobile software download করতে পারবেন। তবে, এন্ড্রয়েড এবং window software ডাউনলোড করার জন্য অনেক কম মানুষরা এই ওয়েবসাইট গুলো ব্যবহার করে। কারণ, তারা app store ব্যবহার করে।
তাহালে চলুন নিচে থেকে জেনে নেই মোবাইল সফটওয়্যার ডাউনলোড করার ৫ সেরা সাইট – 2022 সম্পর্কে। (best website to download mobile software – 2022)
(১) Softpedia
Softpedia.com হলো জনপ্রিয় ও বিখ্যাত একটি মোবাইল সফটওয়্যার ওযেবসাইট। এই সাইটে database এম মাধ্যমে 850,000 এর বেশি ফাইল রয়েছে। তাছাড়া প্রতিদিন নতুন নতুন সফটওয়্যার এই সাইটে আপলোড হচ্ছে। আপনি এখানে যেকোনো ধরনের software পেয়ে যাবেন। যেমন- Android, window, Mac, Linux, ios, Window Mobile.
 
(২) Mobango
mobile9 এর মতো আপনি এই ওয়েবসাইট থেকে যেকোনো mobile সফটওয়্যার, এপস, ভিডিও ডাউনলোড করতে পারবেন। java mobile game এবং software ব্যবহার করতে এই Mobango.com সাইট আপনি ব্যবহার করতে পারেন। এখানে আপনি অসংখ্য মোবাইল গেমস এবং সফটওয়্যার পাবেন।
 
(৩) Mobile9
এই সাইটে গিয়ে আপনি নিজের মোবাইলের নাম এবং মডেল দিয়ে দিন। হতে পারে আপনার মোবাইল যেকোনো ধরনের। যেমন- java, Android, Symbian ইত্যাদি। এন্ড্রয়েড এবং ইউন্ডোজ মোবাইল হলে ভাল হয়। এখান থেকে আপনি খুব সহজে apps, ringtones, games, wallpapers download করতে পারবেন।
(৪) Phoneky
যখন আপনি সেরা Java mobile games এবং software ডাউনলোড করার কথা চিন্তা করবেন তখন phonely.com সাইটের কথা ভুলে গেলে চলবে না। এখানে প্রায় সব ধরনের মোবাইলের অপারোটিং সিস্টেম গুলো পেয়ে যাবেন। যেমন- java, ios, symbian, Android মোবাইলের জন্য থিম, রিংটোন, গেম, সফটওয়্যার, ওয়ালপেপার, ভিডিও ইত্যাদি ডাউনলোড করতে পারবেন।
(৫) Zedge
মোবাইলের জন্য সফটওয়্যার, রিংটোন, গেম, ওয়ালপেপার ডাউনলোড করার জন্য zedge.net  website হলো দারুন। এখানে আপনি বিভিন্ন operating system এর মোবাইল ও সফটওয়্যার পাবেন। তাছড়া মোবাইল রিংটোন ডাউনলোড করার সেটা সাইট হিসাবে এটাকে ধরা হয়। কারণ, আমরা যেকোনো ধরনের mobile ringtone এখানে পাবেন।
আজকে আমরা কি শিখলাম
তাহালে, আপনি জানতে পারলেন এই আর্টিকেলের মাধ্যমে মোবাইল সফটওয়্যার ফ্রি ডাউনলোড করার সেরা ৫ টি ওয়েবসাইট সম্পর্কে।   এছাড়া, আপনার কাছে যদি ভালো কোনো mobile software download করার সাইট থাকে তাহালে নিচে কমেন্ট করে জানাবেন।

1 thought on “2022 সালের মোবাইল সফটওয়্যার ডাউনলোড করার ৫ টি সেরা ওয়েবসাইট”

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap