ক্যাপচা এন্ট্রি করে আয় করুন (captcha typing)

আপনি যদি ঘরে বসে নিজের অবসর সময়ে কাজ করে মাসে ৮০০০ টাকা আয় করতে চান তাহালে ক্যাপচা এন্ট্রি করে আয় করাটা আপনার জন্য সবচেয়ে জনপ্রিয় হবে। এই ধরনের ক্যাপচা পূরণ করে অনলাইন ইনকাম করার মাধ্যম গুলোতে বেশি তেমন বেশি আয় হবে না কিন্ত কাজটা অনেক সহজ। (মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে আয় করুন)

মনে রাখবেন, captcha টাইপিং করে আয় করার জন্য আপনার তেমন বেশি স্কিল (skill), নলেজ (knowledge) এর প্রয়োজন হবে না। তবে, এই বিষয়ে বেশি ইনকাম করার জন্য আপনার কম্পিউটার টাইপিং স্পিড দ্রুত হওয়া অনেক জরুলি। (anti captcha)

এখানে আপনি যত দ্রুত captcha typing করতে পারবেন ততো বেশি ইনকাম করতে পারবেন। এই ক্যাপচা এন্ট্রি গুলো পূরণ করার জন্য আপনার প্রয়োজন হবে কম্পিউটার, ল্যাপটপ বা স্মার্টফোন।

হা এই কাজ আপনি নিজের স্মার্টফোন দিয়ে করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি যদি প্রতিদিন ৩ থেকে ৪ ঘন্টা করেনন তাহালে মাসে প্রায় ৬০০০ থেকে ৮০০০ টাকা আয় করতে পারবেন। তবে, আপনার আয়ের পরিমান টাইপিং স্পিড এর উপর অনেকটা নির্ভর করবে।

তাছাড়া ঘরে বসে অবসর সময়ে পার্ট-টাইম অনলাইনে ইনকাম করার সেরা মাধ্যম হিসাবে ধরা হয় “ক্যাপচা এন্ট্রির কাজ”। তাহালে চলুন নিচে থেকে জেনে আসি ক্যাপচা কোড কি? (earn money online from captcha typing work)

ক্যাপচা কোড কি?

আমরা যখন ইন্টারনেটে বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে কোনো একটি অ্যাকাউন্ট তৈরি করার চেষ্টা করি কিছু ছবি বা সংখ্যা সেগুলোকে আমাদের আবার নিচে একটি বক্সে টাইপ করার জন্য বলা হয়।

মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে আয় করুন
মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে আয় করুন

উপরের ছবি দেখে আপনারা হয়তো বিষয়টা ভালো ভাবে বুঝতে পারছেন। আসলে captcha code হলো ছবিতে থাকা এমন অক্ষরমালা যেগুলো অস্পষ্ট ভাবে প্রকাশ করা হয়েছে। আর সেই অস্পষ্ট বর্ণমালা গুলোকে নিচে থাকা captcha filling box এ সঠিক ভাবে টাইপ করাকে বলা হয় captcha typing. তাহালে আশাকরি সহজে বুঝতে পারছেন ক্যাপচা কি বা ক্যাপচা অর্থ কি?

ক্যাপচা এন্ট্রি পূরণ করার কাজ গুলো কি?

আমি প্রথমে বলেছি অনলাইনে ক্যাপচা এন্ট্রির কাজ গুলো করে অনলাইনে ইনকাম করার প্রক্রিয়া অনেক সহজ। বর্তমানে ইন্টারনেটে এমন অনেক captcha typing website রয়েছে যেখানে আপনারা ক্যাপচা সলভিং কাজ পাবেন।

আপনাকে এই ওয়েবসাইট গুলোতে গিয়ে আপনাকে captcha code গুলো দেখে দেখে সঠিক ভাবে টাইপ করতে হবে। হা এটাই হলো আপনার কাজ।

এর জন্য প্রথমে আপনাকে ক্যাপচা ওয়েবসাইট গুলোতে গিয়ে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। registration from এ আপনাকে কিছু সাধারণ তথ্যা দিয়ে অ্যাকাউন্ট খুলতে হবে। যেমন,

  • আপনার নাম
  • ইমেইল একাউন্ট
  • পাসওয়ার্ড
  • সাধারণ কিছু প্রশ্ন

এভাবে নিজের প্রয়োজনীয় তথ্য দিয়ে সহজে একটি captcha solving website এ অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। মনে রাখবেন, প্রতিটা ক্যাপচা সলভিং ওয়েবসাইট গুলোতে একই প্রক্রিয়াতে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

একাউন্ট তৈরি করার পরে যা করতে হবে?

  • #প্রথমে একটি অ্যাকাউন্টে রেজিস্টার করতে হবে।
  • #অ্যাকাউন্ট তৈরি করার পরে captcha typing এর কাজ করতে হবে।
  • #আপনাকে বিশেষ বর্ণমালাতে নানা শব্দের মিশ্রণে বা নানা ধরনের সংখ্যাতে ছবি দেখানো হবে সেগুলো সঠিক ভাবে captcha box এ বসাতে হবে।
  • #এভাবে ১০০০ টি captcha image নিভুল ভাবে বক্সে টাইপ (type) করলে $১ থেকে $২ ডলার দেওয়া হবে।
  • #আপনার আয় করা টাকা webmoney, PayPal, bank account transfer এর মাধ্যমে তুলতে পারবেন।

এবার, আপনি যদি এই কাজের মাধ্যমে অনলাইন ইনকাম করতে চান তাহালে আপনার প্রয়োজন হবে ভালো কিছু ক্যাপচা এন্ট্রি ওয়েবসাইট। আপনি ইন্টারনেটে অনেক ধরনের ক্যাপচা সলভিং ওয়েবসাইট পাবেন।

কিন্ত তাদের মধ্যে অনেক আছে যেগুলোতে আপনারা পেমেন্ট পাবেন না, মানে সেগুলো fack. এজন্য ক্যাপচা এন্ট্রি করে আয় করার জন্য আমি নিচে কিছু ভালো ওয়েবসাইটের নাম বলবো। যেগুলো ব্যবহার করে অনেকে এই মাধ্যমে ইনকাম করছে।

ক্যাপচা এন্ট্রি কাজের সেরা ৫ টি ওয়েবসাইট

আসলে ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করার বিশেষ একটি কৌশল রয়েছে। আর সেটা হলো captcha typing speed. এখানে যতো ভালো টাইপিং স্পিড হবে আপনার ততো বেশি ইনকাম করতে পরবেন। আপনি যদি প্রতি মিনিটে ৩০+ শব্দ লিখতে পারেন তাহালে অন্যদের থেকে বেশি পরিমানে টাকা আয় করতে পারবেন।

Best captcha typing work website

১.Kolotibablo

বিশ্বের সেরা ক্যাপচা এন্ট্রি ওয়েবসাইট গুলোর মধ্যে সেরা হলো Kolotibablo.com. এই ওয়েবসাইটে কাজ করার বিনিময়ে আপনাকে $০.৪০ থেকে $১ ডলার দেওয়া হবে প্রতি ১০০০ ক্যাপচা পূরণ করার জন্য।

এই ওয়েবসাইট থেকে যারা আয় করছে তাদের ১০০ জনের ব্যাপারে আপনি পাবেন ইন্টারনেটে সার্চ করলে। আপনি দেখতে পাবেন তারা $১০০ ডলার থেকে $২০০ ডলার আয় করছে এই ওয়েবসাইট থেকে। তবে, এই ক্যাপচা ওয়েবসাইট গুলোর ব্যাপারে কঠিন নিয়ম রয়েছে।

আপনি যদি ক্যাপচা টাইপিং করার সময় অধিক বার ভুল করে থাকেন তাহালে আপনার অ্যাকাউন্ট suspend হওয়ার সম্ভবনা থাকে। এখান থেকে আয় করা টাকা payza, webmoney এর মাধ্যমে গ্রহন করতে পারবেন।

২. 2Captcha 

আপনি অনেক সহজে 2Captcha.com এই ওয়েবসাইটের মাধ্যমে ১০০০ ক্যাপচা পূরণ করে প্রায় $১ ডলার আয় করে নিতে পারবেন। এখানে কিছু complicated captcha solve করার জন্য আপনি বোনাস ইনকাম ও পেতে পারেন।

তাছাড়া, এই ক্যাপচা টাইপিং ওয়েবসাইট গুলোতে কিছু মানুষকে আপনি রেফার করে extra income করে নিতে পারবেন। অ্যাকাউন্ট তৈরি করার পরে কোনো রকম ঝামেলা ছাড়ায় টাইপিং এর কাজ করতে পারবেন।

আপনার আয় করা টাকা গ্রহন করতে পারবেন Paypal, payza, webmoney এই তিনটি মাধ্যম ব্যবহার করে। তবে, Paypal এর ক্ষেএে minimum payout $5, Payza এর ক্ষেএে minimum payout $1 এবং webmoney এর ক্ষেএে minimum payout $0.5

৩. Captcha2Cash

এমন অনেক মানুষরা আছেন যানা পার্ট-টাইম অনলাইনে কাজ করে আয় করছেন Captcha2Cash.com এই ওয়েবসাইট থেকে। তবে, এখানে “ক্যাপচা এন্ট্রি করে আয়” করার জন্য আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে।

এই সফটওয়্যারটি আপনি কম্পিউটার বা ল্যাপটপ এ ডাউনলোড করে সেটার মাধ্যমে ক্যাপচা পূরণ করতে পারবেন। এখান থেকে আয় করা টাকা তোলার জন্য perfect money ও payza মাধ্যমটি ব্যবহার করতে পারবেন।

Captcha2Cash এই সাইট থেকে ১০০০ ক্যাপচা ইমেজ পূরণ করে $১ ডলার আয় করতে পারবেন।বর্তমানে এই captcha website এর চাহিদা অনেক যে কারণে অনেকে ব্যবহার করছে।

৪. MegaTypers

Captcha typing job website গুলোর মধ্যে সব চেয়ে জনপ্রিয় ওয়েবসাইট হলো MegaTypers. এই ওয়েবসাইটের মাধ্যমে অনেকে ঘরে বসে কাজ করে অনলাইন ইনকাম করছে। আপনি এখান থেকে সম্পর্ন ফ্রি একাউন্ট তৈরি করে কাজ শুরু করতে পারবেন।

যারা ভালো দ্রুত টাইপ করতে পারেন তারা প্রতিমাসে $১০০ থেকে $১৫০ ডলার আয় করছে খুব সহজে। এখানে ১০০০ ক্যাপচা ইমেজ টাইপিং করে $০.৪৫ ডলার আয় করতে পারবেন। তবে, অভিজ্ঞতা থাকা মানুষরা ১০০০ ক্যাপচা পূরণ করে $১.৫ ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

আপনার ইনকাম করা টাকা গুলো বিভিন্ন মাধ্যমে তুলতে পারবেন যেমন, Paypal, webmoney, payza, perfect money, bank checks, debit cards, western union ইত্যাদি মাধ্যম গুলো ব্যবহার করতে পারবেন।

আমি আপনাদের বলবো আপনারা যদি নতুন ক্যাপচা এন্ট্রি করে আয় করতে চান তাহালে MegaTypers দিয়ে শুরু করুন।

৫. CaptchaTypers

পুরো বিশ্বের মানুষরা CaptchaTypers ওয়েবসাইটে কাজ করে মাসে $১০০ থেকে $১৫০ ডলার আয় করছে। প্রথমে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখানে কাজ করার জন্য আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে।

এই সফটওয়্যারের মাধ্যমে আপনি সহজে কাজ করতে পারবেন। প্রতিটা ক্যাপচা পূরণ করার জন্য আপনাকে অল্প সময়সীমা ধরে দেওয়া হবে। সেই নির্ধারিত সময়ের মধ্যে captcha type করে জমা দিতে হবে। যদি নিদিষ্ট সময়ের মধ্যে জমা দিতে না পারেন তাহালে ৩০ মিনিটের জন্য একাউন্ট ব্রান্ড হয়ে যাবে।

এছাড়া ইন্টারনেটে আরো অনেক গুলো ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করার ওয়েবসাইট রয়েছে। সেগুলোর নাম আমি নিচে বলে দিয়েছি। আপনারা সেই সকল ওয়েবসাইটে কাজ করে টাকা আয় করতে পারবেন।

  • QlinkGroup
  • Fast Typers
  • Virtual Bee
  • ProTypers

উপরে বলা ক্যাপচা এন্ট্রি করে টাকা আয় করার ওয়েবসাইট গুলো ব্যবহার করে আপনারা অনেক সহজে অনলাইনে পার্ট-টাইম কাজ হিসাবে আয় করতে পারবেন।

আজকে আমরা কি শিখলাম

তাহালে বন্ধুরা আজকে আমরা শিখলাম ক্যাপচা এন্ট্রি করে আয় করার সেরা ওয়েবসাইট গুলো সম্পর্কে। আপনারা যদি মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে আয় করার কথা ভাবেন তাহালে উপরের সাইট গুলো ব্যবহার করতে পারেন।

এখানে তেমন বেশি পরিমানে আয় করতে পারবেন না আপনারা। তবে, অবশ্যই পার্ট-টাইমে extra income করতে পারবেন। আমি উপরে যে ওয়েসাইট গুলো সম্পর্কে বলেছি সেগুলো ইন্টারনেটে থাকা বিভিন্ন রিভিউ দেখে বলেছি।

10 thoughts on “ক্যাপচা এন্ট্রি করে আয় করুন (captcha typing)”

  1. আমি ক্যাপচা টাইপ করতে ভালোবাসি
    এবং আমি এখানে কাজ করতে আগ্রহি

    Reply

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap