ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৩

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করবো ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে গ্রহণ করার জনপ্রিয় কিছু অ্যাপস সম্পর্কে।

এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার পরে আপনারা ঘরে বসে অবসর সময় অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে আমরা সবাই ভিডিও দেখতে পছন্দ করি।

আমরা এই ভিডিও গুলো সাধারণত ইউটিউব, ফেসবুক, টিকটক, লাইকি, হটস্টার ইত্যাদি প্লাটফর্ম গুলো থেকে বেশি দেখে থাকি। আপনারা যদি এই প্লাটফর্ম গুলোর মাধ্যমে ভিডিও দেখে টাকা আয় করতে পারেন তাহলে ব্যাপারটা কেমন হয়?

এখন আপনাদের মনে প্রশ্ন আসতে পারে ভিডিও দেখে আবার টাকা ইনকাম করা যায় নাকি? আমি বলবো হ্যাঁ অবশ্যই যাবে। এই ভিডিও গুলো দেখে আপনারা নিজেদের হাত খরচের মতো টাকা ইনকাম করতে পারবেন।

আপনারা যারা ভিডিও দেখে আয় করতে চান তারা আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ শেষ পর্যন্ত পড়ুন। কারণ, কেথায় গিয়ে ভিডিও দেখতে হবে এবং কিভাবে দেখতে হবে এই ব্যাপারে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৩

অনলাইনে ভিডিও দেখে আয় করার অনেক গুলো অ্যাপস বা ওয়েবসাইট আপনারা পাবেন কিন্তু সব অ্যাপস বা ওয়েবসাইট গুলো আপনাদের পেমেন্ট না দিতে পারে।

তাই নিচে আমি যে কয়টি অ্যাপের কথা উল্লেখ করেছি সেগুলোর মাধ্যমে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে গ্রহণ করতে পারবেন।

তাহলে, চলুন নিচে থেকে জেনে আসি কোন কোন অ্যাপের মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম করা যাবে এবং real পেমেন্ট বিকাশে নেওয়া যাবে।

(১) ClipClaps – Find your interest

ClipClaps একটি জনপ্রিয় অ্যাপস যার মাধ্যমে আপনি টিকটক অ্যাপের মতো শর্ট ভিডিও বানাতে পারবেন। এই অ্যাপে ভিডিও বানানো ছাড়াও বিভিন্ন ভিডিও আপলোড করতে পারবেন।

এখানে আপনি গেম খেলে, ভিডিও দেখে এবং ভিডিও তৈরি করে টাকা ইনকাম করতে পারবেন। ১ থেকে ২ মিনিট ভিডিও দেখলে আপনি ইনকাম করতে পারবেন।

এছাড়া ClipClaps অ্যাপের লিংক বন্ধুদের সাথে শেয়ার করে রেফার এর মাধ্যমে আয় টাকা করতে পারবেন। মনে রাখবেন এই অ্যাপে আপনাকে টাকা পরিবর্তে কয়েন দেওয়া হবে।

এই কয়েন ভাঙ্গিয়ে আপনাকে ডলার এ রুপান্তর করে নিতে হবে। তারপর এই ডলার paypal অ্যাকাউন্টের মাধ্যমে উইথড্র করতে পারবেন। এই অ্যাপটি ১০ মিলিয়ন এর বেশি ইউজার ডাউনলোড করেছে, যার ইউজার রেটিং ৪.১।

(২) VidCash

এই অ্যাপের মাধ্যমে ভিডিও দেখে উপার্জন করার জন্য প্রথমে VidCash অ্যাপটি ডাউনলোড করুন।  এই অ্যাপের মাধ্যমে ভিডিও দেখে, spin গেম খেলে এবং বন্ধুদের সাথে রেফার করে টাকা আয় করতে পারবেন।

এখানে ভিডিও দেখে, spin গেম খেলে এবং বন্ধুদের সাথে রেফার করার বিনিময়ে আপনাকে কয়েন দেওয়া হবে। প্রত্যেক ৫ কয়েনে ০.১ ডলার দেওয়া হবে।

আপনার এখানে যখন ১ ডলার হয়ে যাবে তখন আপনি বিকাশের মাধ্যমে উইথড্র করতে পারবেন। আর আপনি যদি নগদ একাউন্টের মাধ্যমে উইথড্র দিতে চান তাহলে ব্যালেন্স ২ ডলার থাকতে হবে।

এছাড়াও, আপনি paypal, paytm, bitcoin, skrill, Amazon give card এবং google play store give card এর মাধ্যমে উইথড্র দিতে পারবেন। অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ৫ হাজারের বেশি ইউজার ডাউনলোড করেছে, যার ইউজার রেটিং ৪.৫।

(৩) Vid Money : Real Money

বর্তমানে এই অ্যাপটি ব্যবহার করে লোকেরা ঘরে বসে অবসর সময় হাজার হাজার টাকা আয় করছে। এই অ্যাপের ভিডিও দেখে সত্যি আপনি অনেক মজা পাবেন। কারণ, এখানে আপনি ইউটিউবের মতো ফানি ভিডিও পাবেন।

এখান থেকে যত বেশি ভিডিও দেখবেন ততো বেশি টাকা ইনকাম করতে পারবেন। এখানে থাকা ভিডিও গুলো আপনাকে ১-২ মিনিট করে দেখতে হবে। তাছাড়া এখানে থাকা ভিডিও গুলো খুব বেশি বড় না, ২-৩ মিনিটের মতো।

প্রত্যেক দিন যদি আপনি ১০০+ ভিডিও দেখতে পাবেন তাহলে ঘরে বসে এক হাজার টাকার বেশি উপার্জন করতে পারবেন। তাই আর সময় নষ্ট না করে এখনি অ্যাপটি ডাউনলোড করে কাজে লেগে যান।

অ্যাপটি Google play store থেকে ১ লাখের বেশি ইউজার ডাউনলোড করেছে। আর ইউজার রেটিং রয়েছে ৪.৩। তাই সত্যি এখান থেকে real পেমেন্ট বিকাশে নিতে পারবেন। 

এই অ্যাপে কাজ করে যে টাকা উপার্জন করবেন সেই টাকা paypal একাউন্টের মাধ্যমে আপনার বিকাশে নিতে পারবেন।

(৪) Irazoo Rewards : Watch & Earn

অনলাইন ইনকাম করার যত গুলো অ্যাপ রয়েছে তার মধ্যে অন্যতম একটি অ্যাপ হলো Irazoo rewards. এখানে আপনি শর্ট ভিডিও, গান, মুভি ইত্যাদি দেখতে পাবেন।

এই মুভি, গান এবং ভিডিও দেখে আপনি আনন্দ উপভোগ করার সাথে সাথে টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপটি মূলত তাদের ওয়েবসাইট Irazoo.com দ্বারা পরিচালিত হয়।

এই অ্যাপে কাজ করতে হলে আপনাকে তাদের মূল ওয়েবসাইটে গিয়ে অ্যাকাউন্ট করতে হবে এবং ফেসবুক বা জিমেইল একাউন্ট ব্যবহার করে রেজিষ্ট্রেশন করতে হবে।

এখানে একাউন্ট খোলার পরে ভিডিও দেখা, গেম খেলা, সার্ভে ইত্যাদির মাধ্যমে উপার্জন করতে পারবেন। আপনি এখান থেকে যত টাকা ইনকাম করবেন তা PayPal একাউন্টের মাধ্যমে পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

(৫) SuccessBux (Earning Apps)

মোবাইলে ভিডিও দেখে Online income করার উল্লেখ যোগ্য একটি অ্যাপ হলো SuccessBux. এই অ্যাপের মাধ্যমে আপনি ভিডিও দেখে, রেফার করে, রেডিও শুনে এবং রিভিউ করে ইনকাম করতে পারবেন।

এছাড়া এক ধরনের পেইড মেম্বারশিপ সিস্টেম রয়েছে যার মাধ্যমে আপনি অন্যদের জয়েন করিয়ে টাকা ইনকাম করতে পারবেন। এখানে ইনকাম করা টাকা গুলোর পরিবর্তে ডলার দেওয়া হবে।

এই ডলার আপনি PayPal একাউন্টের মাধ্যমে উইথড্র করতে পারবেন এবং পরবর্তীতে বিকাশে ট্রান্সফার করতে পারবেন। এছাড়া payza ও bank transfer করে নিতে পারবেন।

আপনার SuccessBux অ্যাপের ব্যালেন্স যখন $১ ডলার হয়ে যাবে তখন আপনি উইথড্র দিতে পারবেন।

(৬) Inbox Dollar

ইনকাম করার আর একটি অ্যাপ হলো Inboxx dollar. এখানে ইনকাম করার অনেক গুলো সিস্টেম রয়েছে। প্রথমে একাউন্ট খোলার সাথে সাথে ৫ ডলার বোনাস পেয়ে যাবেন।

এই অ্যাপে ভিডিও দেখে ইনকাম করার জন্য অনেক গুলো আলদা আলদা ক্যাটাগরি পেয়ে যাবেন। যেখান থেকে যেকোনো একটি ক্যাটাগরির ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।

আপনার একাউন্টের টাকা উইথড্র দেওয়া জন্য পেপাল একাউন্ট বা ব্যাংক একাউন্টে ট্রান্সফার করে আনতে পারবেন।

শেষ কথা

আজকে আমরা ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার জনপ্রিয় কয়েকটি অ্যাপের বিষয় জানলাম। উপরে আমি যে অ্যাপের বিষয় বলেছি সেগুলোর মাধ্যমে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে গ্রহণ করতে পারবেন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap