মোবাইলে ফ্রি টিভি দেখার উপায় – (Mobile TV)

মোবাইলে ফ্রি টিভি দেখার উপায়ঃ আপনারা কি জানেন? আমরা সবাই নিজের এন্ড্রয়েড মোবাইল বা কম্পিউটারে কিছু অনলাইন এপস বা ওয়েবসাইট ব্যবহার করে ফ্রি লাইভ টিভি দেখতে পারি। এই ফ্রি টিভি দেখার এপস বা ওয়েবসাইট গুলো অনেকে আমাদের ফ্রিতে টিভি দেখার সুযোগ করে দেয়। (Mobile TV)

আবার অনেকে আছে যারা আমাদের কাছ থেকে অল্পকিছু টাকা নিয়ে টিভি দেখার সুযোগ করে দেয়। এখন আপনারা যদি ভাবেন নিজের এন্ড্রয়েড মোবাইলে ফ্রি টিভি কিভাবে দেখবো? 

তাহালে আমি নিচে এমন কিছু এপস (apps) এর নাম বলবো এই আর্টিকেলের মাধ্যমে যার মাধ্যমে “মোবাইলে ফ্রি টিভি দেখার উপায়” খুজে পাবেন।

তবে, আপনারা অবশ্যই মনে রাখবেন Android মোবাইলে ফ্রি লাইভ টিভি দেখার জন্য অবশ্যই আপনার ইন্টারনেট কানেকশনের প্রয়োজন হবে। ইন্টারনেট ছাড়া মোবাইলে ফ্রি টিভি দেখতে পারবেন না।

ইন্টারনেটের মাধ্যমে কিছু ওয়েবসাইট বা অ্যাপস (apps) ব্যবহার করে আপনারা নিজের মনের মতো টিভি চ্যানেল মোবাইলের মাধ্যমে দেখতে পারবেন। এজন্য প্রথমে আপনারা নিজের মোবাইলে ভালো একটা ইন্টারনেট প্যাকেজ ভরে নিন।

আজকে আমি আপনারাদের জন্য ৩ টি মোবাইল app এর সম্পর্কে বলবো যার মাধ্যমে লাইভ টিভি দেখতে পারবেন। আর এই অ্যাপস গুলো সম্পর্ন ফ্রিতে গুগল প্লেস্টার থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

মোবাইলে টিভি দেখার ৩ টি এন্ড্রয়েড অ্যাপস

আমি নিচে যে অ্যাপস গুলোর ব্যবপারে বলবো সেগুলো সম্পর্ন ফ্রিতে Google play stare থেকে download করে নিতে পারবেন। তাছাড়া প্রতিটি app এর নিচে আমি ডাউনলোড লিংক দিয়ে দিবো। সেখানে ক্লিক করে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন।

১. HotStar – লাইভ টিভি, movies, sports, serials

Hot star আমার সবচেয়ে পছন্দের একটি app. কারণ এই এপস এর মাধ্যমে আপনারা যেকোনো ভষা সিলেক্ট করে সেই ভাষায় টিভি চ্যানেল, movies, sports, serials সহ আরো নানা ধরনের ভিডিও দেখতে পারবেন।

তাছাড়া এই অ্যাপের মাধ্যমে নতুন এবং পুরানো ছবি দেখতে পারবেন। অধিঅংশ টিভি সিরিয়ালের এপিসোড এখানে আগে থেকে রেকার্ড করে রাখা হয়। এজন্য আপনারা যেকোনো সময় মনের মতো সিরিয়াল এপিসোড hotstar app এর মাধ্যমে দেখতে পাবেন।

আমি নিজেও নতুন নতুন অনেক ছবি দেখি এই অ্যাপ এর মাধ্যমে। তাছাড়া লাইট টিভি, সিরিয়াল, sports, মুভি যেকোনো দেখতে এখুনে নিচে থেকে ডাউনলোড করে নিন hotstare app টি।

ডাউনলোড করুন hotstare app টি

২. Yupp Tv – ফ্রি লাইভ টিভি app

আমি আগে কোনো দিন এই yupp tv app সম্পর্কে জানতাম না। আজকে যখন মোবাইলে ফ্রি টিভি দেখার উপায় নিয়ে আর্টিকেল লিখবো ঠিক করলাম তখন রিচার্স করতে করতে এই app টি পেয়ে গেলাম।

yupp app এর মাধ্যমে আপনারা অনেক ধরনের হিন্দি, বাংলা টিভি চ্যানেলের সাথে মুভি লাইভ দেখতে পাবেন। তাছাড়া কিছু বাংলা চ্যানেল এখানে ফ্রিতে দেখতে পারবেন। সেগুলো হলো – রূপসী বাংলা, সঙ্গীত বাংলা, নিউজ টাইম বাংলা সহ আরো অনেক বাংলা চ্যানেল এখানে দেখতে পাবেন।

আপনারাদের মধ্যে যারা একটু বেশি হিন্দি সিরিয়াল দেখেন তারা তাদের জন্য এই app টা খুবই কাজের। কারণ এখানে অধিঅংশ চ্যানেল গুলো হিন্দিতে পাবেন।

মনে রাখবেন এখানে অনেক টিভি চ্যানেল ফ্রিতে দেখতে পারবেন। তবে, কিছু কিছু এমন টিভি চ্যানেল রয়েছে যেগুলো দেখার জন্য yupp tv app এ signup করতে হবে। নিজের নাম এবং মোবাইল নম্বার দিয়ে সাইনআপ করার পরে ১৫ দিন সম্পর্ন ফ্রিতে সব গুলো চ্যানেল দেখতে পাবেন।

পরবর্তীতে প্রতিমাসে জন্য আপনাকে ১০০ টাকা দিয়ে ১ মাসের জন্য দেখতে হবে। তাহালে আর দেরি না করে এখনি নিচে থেকে yupp tv app টি ডাউনলোড করে মোবাইলে ইনস্টল করুন এবং এন্ড্রয়েড মোবাইলে ফ্রি লাইভ টিভি দেখার মজা উপভোগ করুন।

ডাউনলোড করুন yupp tv app

৩. Jio tv ফ্রি টিভি চ্যানেল

আপনারা যদি নিজের মোবাইলে jio sim ব্যবহার করেন তাহালে আপনি JIO TV app ডাউনলোড করে ফ্রিতে মোবাইলে টিভি দেখতে পারবেন। মনে রাখবেন, Jio tv app যারা jio সিম ব্যবহার করেন তাদের জন্য একদম ফ্রি এবং তারা বাংলা, হিন্দি টিভি চ্যানেল দেখতে পারবেন।

এই সিমের মাধ্যমে হয়তো আপনি সব গুলো টিভি চ্যানেল নাও পেতে পারেন। কিন্ত অনেক ভালো সংখ্যায় চ্যানেল গুলো পেয়ে যাবেন। অনেক বাংলা চ্যানেল jio app অ্যাপে দেখতে পাবেন। সেগুলো হলো – ABP বাংলা, DD বাংলা, ZEE বাংলা সিনেমা, সঙ্গীত বাংলা, বাংলা টাইম সহ আরো অনেক।

আর আপনারা যদি হিন্দি চ্যানেল গুলো দেখতে চান তাহালে প্রায় অধিঅংশ চ্যানেল JIO TV app এ পেয়ে যাবেন। আপনারা শুধু গুগল প্লেস্টার থেকে app টি ডাউনলোড করে ওপেন করে নিজেদের পছন্দমত টিভি চ্যানেল গুলো দেখতে শুরু করুন।

ডাউনলোড করুন – Jio tv app

আজকে আমরা কি শিখলাম

তাহালে বন্ধুরা আজকে আমরা শিখলাম এন্ড্রয়েড মোবাইলে ফ্রি টিভি (Mobile TV) দেখার ৩ টি apps এর বিষয়ে। উপরের এপস গুলো ছাড়া আপনারা আরো অনেক অ্যাপস পাবেন google play stare এ। সেগুলোর মাধ্যমে ফ্রি লাইভ টিভি দেখতে পারবেন।

আমার লেখা How to watch live tv from mobile আর্টিকেলটি কেমন লাগলো নিচে কমেন্টে জানান। আর টেকনোলোজি সম্পর্কে নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের এই ওয়েবসাইট ভিজিট করুন। তাছাড়া আমাদের ফেসবুক পেজে নতুন আর্টিকেলের লিংক গুলো আপডেট পেয়ে যাবেন।

আমাদের ফেসবুক পেজ – সফল ফ্রিল্যান্সার ডট নেট

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap